শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

প্রেম-বিয়ে করার মতো সময় নেই মিমি চক্রবর্তীর

প্রেম-বিয়ে করার মতো সময় নেই মিমি চক্রবর্তীর

কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী বর্তমানে রাজনীতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে এরই মধ্যে অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তিনি। সদ্যই ‘রক্তবীজ’-এ দুর্দান্ত অভিনয় করে আলোচনায় ছিলেন। আসছে নতুন বছর। আর নতুন বছরে ওটিটিতে অভিষেক হতে চলেছে অভিনেত্রীর। আসছে তার অভিনীত সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’। তবে অভিনয় আর রাজনীতি নিয়ে থাকলেও, প্রেম বা সম্পর্কের বিষয়ে নাম ওঠে না মিমির। এমনকি বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে তবু বিয়ের নাম নেই তার!

সংবাদ প্রতিদিনের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে বিয়ের প্রশ্ন করতেই মিমি বলেন, কী বলব, আমি সত্যিই বিরক্তিকর। বিয়ে করার আগে ছেলে পেতে হবে। তার জন্য ডেট করতে হবে। দেখা করতে হবে, চারটে জায়গায় যেতে হবে। আমি কিছুই করি না। কাজ করি, বাড়ি ফিরি, বই পড়ি, ফোন স্ক্রল করি, তিন ছেলেপুলে (পোষ্য) নিয়ে ব্যস্ত হয়ে যাই।

নতুন বছরের পরিকল্পনা জানতে চাইলে অভিনেত্রী বলেন, আমি ডিসিপ্লিনড লাইফে বিশ্বাস করি। থ্রু আউট দি ইয়ার। ওই বছর শেষে বা নতুন বছরের জন্য শুধু নয়। বাবার থেকে শৃঙ্খলাপরায়ণ হতে শিখেছি। সৎ, ভালো মানুষ হতে চেয়েছি সবসময়। আর সমাজকে কিছু ফিরিয়ে দিতে চাই, মানুষকে সাহায্য করতে চাই।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana